বিশ্বের শীর্ষ দশটি মোবাইল ফোন ব্র্যান্ড ,২০১৯

Read Time19Seconds

এই নিবন্ধে, আমরা বিশ্বের সর্বোচ্চ দশটি সেরা স্মার্টফোন কর্পোরেশন নিয়ে আলোচনা করতে বর্গাকার পরিমাপের দিকে ঝোঁক। আমরা সমস্ত স্মার্টফোন কর্পোরেশন একের পর এক দেখতে পাই এবং বিশ্বের সহজতম স্মার্টফোন সংস্থাটি উপলব্ধি করি। আমরা অতিরিক্তভাবে বিশ্বের মধ্যে সহজ ভ্রমণপথে এবং তাই বিশ্বের মধ্যে সেরা ফোন নিয়ে আলোচনা করি। শেষ পর্যন্ত, আমরা বিশ্বের মধ্যে দশটি সেরা স্মার্টফোন সংস্থা আবিষ্কার করি।যিনি স্মার্ট মোবাইল ফোনগুলি চান না, তবে তাদের জন্য একটি শালীন সংস্থা হওয়া প্রয়োজন necessary সুতরাং আমরা বিশ্বের সেরা মোবাইল ফোন তৈরি করে এমন ব্যবসাগুলি সম্পর্কে আপনাকে বর্গাকার পরিমাপের ঝোঁক দিই। পরবর্তী স্লাইডগুলিতে, সিদ্ধান্ত নিন যে মোবাইল কর্পোরেশনগুলি বর্গাকার পরিমাপ এই তালিকার সময় সংযুক্ত।

1. Apple

Apple top10world.net
Apple top10world.net

অ্যাপল ইনক একটি ক্যালিফোর্নিয়ার কাপের্টিনোতে সদর দফতরের একটি সহযোগী ইয়াঙ্ক আন্তর্জাতিক প্রযুক্তি সংস্থা, যা শপিং পদার্থবিজ্ঞান, পিসি কম্পিউটার কোড এবং অনলাইন পরিষেবাদি বিক্রয় করে, বিকশিত করে এবং বিক্রি করে। এটি অ্যামাজন, গুগল এবং ফেসবুকের পাশাপাশি বিগ ফোর টেক কোম্পানীর একটি হিসাবে বিবেচিত।

আজকাল মোবাইল ফোনের রাজাটিকে “অ্যাপল” হিসাবে ভাবা হচ্ছে। মার্কিন সংস্থাটি বিশ্বের প্রথম অবস্থানে রয়েছে। এটি মানের এবং প্রত্যেককে নতুন বিকল্পের কারণে এটি প্রতিটি বয়সের মানুষকে ধরেছে।

2. Samsung

Samsung top10world.net
Samsung top10world.net

স্যামসুং একটি দক্ষিণ কোরিয়ার ট্রান্সন্যাশনাল সমষ্টি হতে পারে যার সদর দফতর স্যামসুং শহর সিউলে অবস্থিত। এটি ব্যবসায়ের সাথে সম্পর্কিত বিভিন্ন ধরণের রয়েছে, তাদের বেশিরভাগ স্যামসুং সম্পূর্ণের নিচে একত্রিত হয়েছে এবং এটিই দক্ষিণ কোরিয়ার বৃহত্তম চিবল e স্যামসুং একটি বাণিজ্য সংস্থা হিসাবে 1938 সালে লি বাইং-চুলের উপর ভিত্তি করে ছিল।

2016 সালে অ্যাপলের আইফোন বিক্রয়ে ৭% হ্রাসের সাথে “স্যামসুং” এই তালিকার দ্বিতীয় স্থানে চলে গেছে। তবে গত বছরের স্যামসাংয়ের তুলনায়

স্মার্টফোনগুলির বিক্রয় সজ্জিতভাবে পাঁচ দশমিক ২% কমেছে, তবে স্যামসাং এস S এবং এর জে-সিরিজের ফোনগুলি বাজারের মধ্যে তাদের অনুপ্রবেশ তৈরি করেছে। স্যামসং গ্যালাক্সি এস 8 সম্পর্কে লোগো

আমার জন্য একটি বিশেষ উত্সাহ আছে।

3. Huawei

Huawei top10world.net
Huawei top10world.net

হুয়াওয়ে টেকনোলজিস কোং লিমিটেড একটি চীনা ট্রান্সন্যাশনাল প্রযুক্তি সংস্থা যা টেলিযোগাযোগের উপকরণ সরবরাহ করে এবং ক্লায়েন্টের প্রাকৃতিক দর্শনের পাশাপাশি স্মার্টফোনগুলি বিক্রি করে, আইয়ের সদর দফতর শেনজেন, প্রদেশে অবস্থিত। সংস্থাটি 1987 সালে রেন ঝেংফেই দ্বারা নির্মিত হয়েছিল।

চীনের “হুয়াওয়ে” তৃতীয় স্থানে রয়েছে এবং আন্তর্জাতিক বাজারের মধ্যে এটির গুণমান বৃদ্ধি করে। হুয়াওয়ে ব্রডের জনপ্রিয়তা ২০১৫ সাল থেকে ব্যক্তিবিশ্বে বাড়ছে।
এর মাধ্যমে বিক্রয়ের উপর এর প্রভাবটিও লক্ষণীয়। ইউরোপ এবং চীন এবং এশিয়ার বেশ কয়েকটি দেশের সাফল্যের পরে, এই মোবাইল কর্পোরেশনগুলি বর্তমানে আমেরিকা যুক্তরাষ্ট্রের দিকে নজর রেখেছিল।

4. Oppo

oppo top10world.net
oppo top10world.net

গুয়াংডং অপপো মোবাইল টেলিকমিউনিকেশনস ফার্ম।, লিমিটেড, সাধারণত ওপ্পো হিসাবে স্পষ্টভাবে বলা হয়, এটি একটি চীনা ক্রেতা পদার্থবিজ্ঞান এবং মোবাইল যোগাযোগ সংস্থা যা চীনের গুয়াংডংয়ের দোংগুয়ানে অবস্থিত, এবং স্মার্টফোনগুলির জন্য উল্লেখযোগ্য, ব্লু-রে প্লেয়ার এবং বিকল্প বৈদ্যুতিন যন্ত্র যা তৈরি করা হয়েছে চীনে.

তালিকাটি “ওপ্পো” তালিকার মধ্যে চতুর্থ স্থানে রয়েছে। চীনের মোবাইল সংস্থাটি গত বছরের এককভাবে এবং তার শক্তি দিয়ে চীনের বাইরে আন্তর্জাতিক বাজারের মধ্যে নিজের চিহ্ন তৈরি করেছিল

সফলতার সাথে সাফল্য অর্জনের বেশ কয়েকটি এশিয়ান দেশ, পাশাপাশি চীন এবং ভারত প্রজাতন্ত্র এর মাঝখানে এবং বর্তমানে, অপপোর নজরে রয়েছে মধ্য-পূর্ব অঞ্চলের বাজারগুলিতে।

5. Vivo

Vivo top10world.net

ভিভো কমিউনিকেশন টেকনোলজি কো। লিমিটেড একটি বিবিকে পদার্থবিজ্ঞানের মালিকানাধীন একটি চীনা প্রযুক্তি সংস্থা যা চীনে স্মার্টফোন এবং স্মার্টফোন আনুষাঙ্গিকগুলি, কোড এবং অন-লাইন পরিষেবাগুলিকে স্টাইল এবং উত্পাদন করে।

পঞ্চম স্থানটি “ভিভো”। ওপিপিওর মতো এটিও কয়েক বছর ধরে তার বিকল্পগুলির ক্রমবর্ধমান মানের কারণে বাণিজ্য বৃদ্ধি করার জন্য ধন্যবাদ। গত বছর বিক্রয় বিক্রয় রেকর্ড বাউন্স রেকর্ড করা হয়েছে।

6. One Plus

One Plus top10world.net

ওয়ানপ্লাস টেকনোলজি কো। লিমিটেডের উল্লেখযোগ্যভাবে মন্তব্য করা হয়েছে যে ওয়ানপ্লাস মূলত গুয়াংডংয়ের শেনজেন ভিত্তিক চীনা স্মার্টফোন প্রস্তুতকারক হতে পারে। এটি ডিসেম্বর 2013 এ পিট লাউ এবং কার্ল পেই দ্বারা সমর্থিত ছিল company সংস্থাটি জুলাই 2018 সালের হিসাবে আনুষ্ঠানিকভাবে বিশ্বের চৌত্রিশটি দেশ এবং অঞ্চলগুলিতে পরিষেবা দেয়।
স্মার্টফোনটির জনপ্রিয়তা “ওয়ানপ্লাস” ব্র্যান্ডের রেসে ষষ্ঠ স্থান অর্জন করেছে। এই সংস্থাটি তার স্মার্টফোনের ব্যয়গুলি অত্যন্ত ফ্যাশনেবল,
তুলনামূলক কফি কম। সম্প্রতি, এই সংস্থাটি বেঙ্গালুরুতে তার অভিজ্ঞতা কেন্দ্রটি চালু করেছে। 2016 সালের নভেম্বর মাসে ওয়ানপ্লাস 3 T চালু করেছে, যার দাম 29,999 টাকা।

7. Xiaomi

7. Xiaomi

শাওমি কর্পোরেশন রেড চিনের রাজধানী সদর দফতর একটি চীনা সংস্থা হতে পারে। শাওমি জুতা, স্মার্টফোন, ইয়ারফোন, ল্যাপটপ, ব্যাগ, মোবাইল অ্যাপস, ট্রিমার, এমআই টেলিভিশন, জুতা, ফিটনেস ব্যান্ড এবং আরও অনেক কিছুতে বিনিয়োগ এবং বিনিয়োগ করে।

তালিকাটি “জিয়াওমি” এর সপ্তম স্থানে রয়েছে।

8. Lenovo

Lenovo top10world.net

চীনের স্মার্টফোন সংস্থা “লেনভো” এই পয়েন্টে তার উচ্চ পাঁচটিতে জায়গা হারিয়েছে। যদিও এটি এখনও ভারতে ভাল জায়গায় রয়েছে। এই সংস্থাটি সম্প্রতি বিশ্বের প্রথম Google টাঙ্গো চালু করেছে

ভিত্তিক লেনভো ফাভ এশীয় দেশগুলিতে একজোড়া পেশাদার চালু করা হয়েছে।

9. LG

LG top10world.net

এলজি ইলেকট্রনিক্স ইনক। একটি এশীয় দেশ ট্রান্সন্যাশনাল সংস্থা যা দক্ষিণ কোরিয়ার সিওল, ইওইদো-ডংয়ের সদর দফতর।

এই বছর “এলজি” তাদের জিজি জি 5 চালু করে সবাইকে হতবাক করেছে। তবে এই স্মার্টফোনটি এখনও পর্যন্ত কোম্পানিকে আশাব্যঞ্জক ফলাফল দিতে ব্যর্থ হয়েছে।

10. SONY

SONY top10world.net

সনি কর্পোরেশন টোকিওর মিনাটো শহরের কেনান শহরে সদর দফতরের একটি জাপানি আন্তর্জাতিক সংস্থার কর্পোরেশন হতে পারে। এর বিবিধ ব্যবসায়ের মধ্যে ক্লায়েন্ট এবং দক্ষ শারীরিক বিজ্ঞান, গেমিং, ডাইভার্সন এবং অর্থ পরিষেবা অন্তর্ভুক্ত রয়েছে।

“সোনি” সম্প্রতি প্রক্রিয়া করেছে যে এই কর্পোরেশনগুলি এশিয়ার কয়েকটি দেশে একচেটিয়াভাবে প্রিমিয়াম স্মার্টফোন বিক্রি করবে। জাপানের এই সংস্থাটি সম্প্রতি তার এক্স্পেরিয়া এক্সজেড চালু করেছে।

একমাত্র উচ্চ-শেষের উপকরণের কেন্দ্র তৈরি করার কারণে এই সংস্থাকে এই বছর প্রচুর সমস্যায় পড়তে হয়েছিল।

1 0
100 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *